1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

যে কারণে গোল করার আগ্রহ কমে গেছে মেসির

ডেস্ক নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১২৬ বার পড়া হয়েছে

ফুটবল গোলের খেলা। আর এই গোল করার আগ্রহই নাকি মেসির এখন কমে গেছে। অবশ্য গোল করার আগ্রহ কমে যাওয়ার কথাও জানিয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

ফুটবল ক্যারিয়ারের শুরু থেকেই বার্সেলোনার হয়ে খেলছেন লিওনেল মেসি। স্পেনের এই ক্লাবটির হয়ে ৭৩৪ ম্যাচ খেলে সর্বোচ্চ ৬৩৫ গোল করেছেন তিনি। বার্সেলোনায় গত ১৬ বছরে সতীর্থদের দিয়ে ২৫৬টি গোল বানিয়ে দিয়েছেন আর্জেন্টাইন এই সুপারস্টার।

শুধু তাই নয়, লা লিগায় গত এক মৌসুমে সতীর্থদের দিয়ে সর্বোচ্চ ২১টি গোল করিয়েছেন মেসি। ৩৩ বছর বয়সী এই তারকা ফুটবলার সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, নিজে গোল করার চেয়ে অন্যদের দিয়ে গোল করাতেই বেশি পছন্দ করেন।

আর্জেন্টিনার মাসিক সাময়িকী গারগান্তা পোদেরসারকে মেসি বলেছেন, ব্যক্তিগতভাবে আমার এখন গোল করার আগ্রহ তেমন নেই। নিজে গোল করার চেয়ে দলের জয়ে অবদান রাখতে পারলেই খুশি।

চলতি বছরে করোনাভাইরাস বিশ্বে ছড়িয়ে পড়ার পর থেকেই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন মেসিসহ বিশ্বের অনেক তারকা খেলোয়াড়। বছরের শুরুতে বার্সেলোনার হাসপাতাল এবং আর্জেন্টিনায় করোনা চিকিৎসার জন্য ১ মিলিয়ন ইউরো দান করেন মেসি।

করোনা আক্রান্ত রোগীদের মৌলিক প্রয়োজনীয় জিনিস যেমন- পানি, খাবার ও বিদ্যুৎ নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন আর্জেন্টিনার এই তারকা ফুটবলার।

মহামারি করোনাভাইরাসের মধ্যে যারা জীবনের ঝুঁকি নিয়ে লড়াই করেছেন সেসব চিকিৎসক-নার্সসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেসি বলেছেন, যারা করোনার মধ্যে লড়াই করেছেন আমাদের উচিত তাদের উদ্দেশে এ বছর জেতা শিরোপাগুলো উৎসর্গ করা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট