1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

ভোটাধিকার হরণের জন্য নির্বাচন কমিশনারের ফাঁসি হবে: সোহেল

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৮০ বার পড়া হয়েছে

জনগ‌ণের ভোটের অধিকার হরণ করে দি‌নের ভোট রা‌তে করার কারণে আজ হোক বা কাল হোক এই নির্বাচন কমিশনারের ফাঁসি হবে বলে মন্তব‌্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা-৫ আসনের সংসদ নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে এর প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব‌্য ক‌রেন।

সাবেক ছাত্রনেতা সোহেল বলেন, আওয়ামী লীগের প্রার্থীকে কখনো ভোটারের কাছে যেতে দেখিনি। তিনি শুধু এসপি ও প্রশাসনের কার্যালয় দৌড়াদৌড়ি করেছে। কিভাবে ভোট ডাকাতি করা যায় সেই ব্যবস্থা করেছে। বিএনপির প্রার্থী সালাউদ্দিন আহমেদ যখন ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন তখন আওয়ামী লীগের প্রার্থী তার সমস্ত মেধা বুদ্ধি দিয়ে প্রশাসনের সহযোগিতায় এবং তার গুণ্ডা বাহিনীর সহযোগিতায় ভোটের ফল তার দিকে নিয়ে গেছে।

তিনি বলেন, নির্বাচনের দিন আমি নির্বাচন পর্যবেক্ষণ করার জন্য যেই এলাকায় গিয়েছি, গিয়ে দেখি সেই এলাকায গুণ্ডাপাণ্ডা দিয়ে ভর্তি। ওই এলাকার শুধু ভোটাররাই নয় সাধারণ জনগণও বাসা থেকে বের হতে পারেননি। গুণ্ডাপাণ্ডার ভয়ে ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারেননি।

সোহেল বলেন, দেশের ভোটের অবস্থা নষ্ট করার জন্য শুধু সরকার দায়ী নয় সরকারের পা চাটা নির্বাচন কমিশনও সমানভাবে দায়ী।

তিনি বলেন, দেশে নাকি আইন হয়েছে ধর্ষণ করলে মৃত্যুদণ্ড কিন্তু যারা দি‌নের ভোট রাতে করে অবৈধভাবে একটি দলকে ক্ষমতায় বসিয়েছে। যার কারণে দেশে আজ খুন রাহাজানি, আমাদের মা বোনরা ধর্ষিত হচ্ছে, তাদেরও ফাঁসি হতে হবে। রাত ১২ টা ১ মিনিটে নয়। দুপুর ১২ টা ১ মিনিটে প্রকাশ্যে দিবালোকে আজ হোক বা কাল হোক এই নির্বাচন কমিশনা‌রের ফাঁসি হবে বাংলাদেশের মাটিতে।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, ঢাকা-৫ আসনে বিএনপির মনোনীত প্রার্থী সালাউদ্দিন আহমেদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন. স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট