1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

পরিবর্তন আসছে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৮৫ বার পড়া হয়েছে

ইন্সটাগ্রাম তাদের ব্যবহারকারীদের জন্য নতুন পরিবর্তন নিয়ে আসছে। এই প্ল্যাটফর্ম থেকে সবধরনের অপ্রয়োজনীয় বিজ্ঞাপন সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

ইন্সটাগ্রাম শুক্রবার এক বিবৃতিতে বলে, ফেসবুক এমন পরিবর্তনগুলোতে সম্মত হয়েছে। ফলে ইনস্টাগ্রাম প্ল্যাটফর্মে বিজ্ঞাপন প্রচার করা “আরও কঠিন” হবে বলে মনে করা হচ্ছে। বিধিনিষেধগুলো বিশ্বব্যাপী সব ইনস্টাগ্রাম ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যগুলো প্রচারের জন্য অনেক টাকা ব্যয় করে। বড় ব্র্যান্ডগুলো তাদের বিজ্ঞাপন বাজেটের একটি ক্রমবর্ধমান অংশ সবসময় বরাদ্দ রাখে।

তাদের মূল উদ্দেশ্য হল অল্প বয়স্ক গ্রাহকদের কাছে পৌঁছানো। যারা সাধারণত টেলিভিশন এবং সংবাদপত্র পড়ে না। ইনস্টাগ্রামে প্রায় ৯০ ভাগের বেশি ব্যবহারকারী কোনও ব্যবসা বা ব্র্যান্ড অনুসরণ করেন।

এর আগে ইন্সটাগ্রামে যুক্ত করা হয় নতুন ১০ ফিচার। প্রাথমিক ভাবে কয়েকটি দেশের ব্যবহারকারীরা এই ফিচারগুলো ব্যবহার করতে পারবেন।

ইন্সটাগ্রাম জানিয়েছে, এটি একটি ইন-অ্যাপ আপডেট। যখনই ব্যবহারকারী নতুন ফিচারগুলোতে যুক্ত হবেন তখন অ্যাপের মধ্যে একটি পপ-আপ স্ক্রিন দেখা যাবে। আপনি চাইলে তখনই অ্যাপটি আপডেট করে নিতে পারেন অথবা পরেও করতে পারেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট