1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রিজভী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ১৪১ বার পড়া হয়েছে

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। বুধবার (২৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে রিলিজ পান তিনি।

ল্যাবএইডের চিকিৎসক প্রফেসর ডা. লুৎফর রহমান জানান, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আজ তাকে ছুটি দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, ডা. লুৎফর রহমান, ডা. মাহবুবুর রহমান, ডা. আব্দুর জাহেদ, ডা. মাহাবুবুল ইসলাম, ডা. নিজাম উদ্দিন ও ডা. ফিরোজ আমিনের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ড গতকাল সোমবার রিজভীর সর্বশেষ শারীরিক পরীক্ষা করেন। এ সময় তার ইকোকার্ডিওগ্রামও করা হয়।

ডা. লুৎফর রহমান বলেন, রুহুল কবির রিজভীর ফলোআপ পরীক্ষা করে দেখা যায়, তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তার হার্টের সমস্যা ৩০ থেকে ৪৫ ভাগে উন্নীত হয়েছে। ব্লাড সুগার সামান্য নিয়ন্ত্রণহীন থাকলেও ডায়াবেটিস পুরোপুরি নিয়ন্ত্রণে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। আজ তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়। তাকে বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যসেবা নিতে হবে। দেড় মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন।

রুহুল কবির রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার জানান, ল্যাবএইড হাসপাতালের চিকিৎসক, নার্সসহ যারা তার জন্য দোয়া করেছেন, বিশেষ করে দেশ-বিদেশের যেসব নেতাকর্মী তার সার্বিক খোঁজ-খবর নিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন রিজভী।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবের সামনে শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। এরপর তাকে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার এনজিওগ্রাম করা হলে হার্টে ব্লক ধরা পড়ে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট