1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

মরহুম হাজী হাবিব উল্যাহ নাজির’র ৩৬তম মৃত্যু বার্ষিকী ও স্মরণিকার মোড়ক উন্মোচন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

 

রাসেদ বিল্লাহ চিশতী।।

সদর উপজেলাতে বিশিষ্ট লেখক ও গবেষক আলহাজ্ব ফখরুল ইসলামের শ্রদ্ধেয় পিতা মরহুম হাজী হাবিব উল্যাহ নাজির’র ৩৬তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা, দোয়া মাহফিল ও স্মরণিকার মোড়ক উন্মোচন সম্পুর্ন হয়েছে।
(২৫ ফেব্রুয়ারী রবিবার) নোয়াখালী পৌরসভার লক্ষিনারায়নপুরে এফ ইসলাম হেরিটেজ আর্কাইভস্ মিলনায়তনে প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা বাংলাদেশের বিশিষ্ট লেখক ও গবেষক আলহাজ্ব ফখরুল ইসলামের সভাপতিত্বে উক্ত স্মরণ সভা, দোয়া মাহফিল ও নিজের লেখা “একজন আদর্শ পিতার স্মৃতি কথা” স্মরণিকার মোড়ক উন্মোচিন অনুষ্ঠানে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর কাজী মুহাম্মদ রফিক উল্ল্যাহ। বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ গ্রহণ করেন নোয়াখালী সরকারি মহিলা কলেজের সাবেক উপধ্যক্ষ প্রফেসর ড. আ.ফ.ম রুহুল আমিন, লক্ষিনারায়নপুর হাজী আছমত উল্যাহ জামে মসজিদের সভাপতি মুহতামিম হাজী নুরুল আমিন, মুহতামিম আবু বক্কর সিদ্দিকসহ আরও অনেকে। এছাড়া স্মরণ সভা, দোয়া মাহফিল ও স্মরণিকার মোড়ক উন্মোচনে আরও অংশ গ্রহণ করেন সাংবাদিক রাসেদ বিল্লাহ চিশতী ও বিভিন্ন শিক্ষকবৃন্দ, ছাত্রসহ অসংখ্য প্রগতিশীল শ্রেণির অতিথিগন।
এফ ইসলাম হেরিটেজ আর্কাইভসের প্রতিষ্ঠাতা বাংলাদেশের বিশিষ্ট লেখক ও গবেষক আলহাজ্ব ফখরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমি গর্বিত পিতার এক অধম সন্তান। আমার শ্রদ্ধেয় বাবার ৩৬তম মৃত্যু বার্ষিকী স্মরণে আদর্শ পিতার জীবন ও কর্ম নিয়ে ক্ষুদ্র পরিসরে স্মরণিকা প্রকাশ করতে পেরে আজ আমি সত্যিই আনন্দিত। এ প্রয়াসে আমার বাবার আদর্শ চরিত্র ও আমাদের বংশের কিছু তথ্য ও তত্ত্ব উপাত্ত সংযোজন করার সুযোগ সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট