1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

বীরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ আটক ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৯ বার পড়া হয়েছে

 

মোয়াজ্জেম সরকার রুবেল দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরের বীরগঞ্জে করতোয়া কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে থেকে ২৪ কেজি গাজাসহ মো. ইউনুস (৫৩), মো. বাবুল হোসেন (৩৬) নামে দুই মাদক কারবাবিকে হাতেনাতে আটক র‍্যাব-১৩ এর সদস্যরা।

২৬ ফেব্রুয়ারি সোমবার বিকেলে করতোয়া কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে থেকে তাদেরকে আটক করে র‍্যাব-১৩ সিপিসি-১।

জানা যায়, র‍্যাব-১৩ রংপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানি দিনাজপুর-১ কোম্পানি অধিনায়ক মোহাম্মদ আব্দুর রাজ্জাক খান এ অভিযানের নেতৃত্ব দেন। র‍্যাবের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি চালান কুমিল্লা থেকে বীরগঞ্জ করতোয়া কুরিয়া সার্ভিসের আসছে। চালান নিয়ে যাওয়ার সময় কুরিয়ার সার্ভিসের সামনে থেকে গাঁজাসহ দুই মাদক কারবাবিকে আটক করে র‍্যাব সদস্যরা।

র‍্যাব জানায়, আটকরা হলেন- বীরগঞ্জ উপজেলার ডাকেশ্বরী বগুড়া পাড়া এলাকার মৃত টুনু প্রামানিকের ছেলে ইউনুস, ও ঢাকাই কামারপাড়া এলাকার মৃত সিরাজ উদ্দীনের ছেলে বাবুল। আসামিরা পেশাদার মাদক কারবাবি।

র‍্যাব আরও জানায়, তাদের বিরুদ্ধে দিনাজপুর জেলাসহ অন্যান্য জেলা-থানায় একাধিক মামলা রয়েছে। এ বিষয়ে বীরগঞ্জ থানায় র‍্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে। আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট