1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

আরো একটি দৃষ্টান্ত স্থাপন ফারাজ করিম চৌধুরীর- সাদামাটাভাবে আকদ সম্পন্ন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

 

মিলন বৈদ্য শুভ, রাউজান, চট্টগ্রাম।।

বহুল প্রতীক্ষার পরে সকল জল্পনা কল্পনার অবসান ঘটেছে। গত কয়েকদিন ধরে দেশের মিডিয়া পাড়ায় আলোচিত মানবিক ব্যক্তিত্ব ও তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের আকদ অনুষ্ঠান ২৩ ফেব্রুয়ারী শুক্রবার বাদে আসর রাজধানীর গুলশান-১ সংলগ্ন মহাখালীর মসজিদ-এ গাউসুল আজমে ইসলামিক নিয়ম অনুযায়ী শরীয়ত সম্মতভাবে অত্যন্ত সাদামাটাভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে বর ও কনের মা-বাবা, আত্মীয়-স্বজন ও ঘনিষ্ঠজনদের পাশাপাশি আলেম-ওলামারা উপস্থিত ছিলেন। মোহরে ফাতেমী অর্থাৎ ২ লক্ষ ৮০ হাজার টাকার নগদ মোহরানায় ফারাজ করিম চৌধুরীর সাথে আফিফা আলমের বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। ১৯৯২ সালে চট্টগ্রামের রাউজানে জন্মগ্রহণ করা ফারাজ করিম চৌধুরীর পিতা হলেন টানা ৫ বারের সংসদ সদস্য ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ.বি.এম ফজলে করিম চৌধুরী এমপি। ছোটবেলা থেকে মানুষের বিপদে পাশে দাঁড়ানো এই তরুণের বিয়েকে ঘিরে গত কদিন ধরে দেশবাসীর আগ্রহ ছিল তুঙ্গে। ইতোপূর্বে বিয়ে প্রসঙ্গে ফারাজ করিম চৌধুরী বিভিন্ন মিডিয়ায় ঘোষণা দিয়েছিলেন, সাদামাটাভাবে মসজিদে শরীয়াহ অনুযায়ী আকদের মাধ্যমে বিয়ের কার্যক্রম সম্পন্ন করবেন। সত্যিই ফারাজ করিম চৌধুরী তার পূর্বে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করেছেন৷ তরুণদের জন‍্য আরো একটি দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি।
সেই সাথে সকল শ্রেণী-পেশার সর্বস্তরের মানুষের জন্য আগামী ১লা মার্চ শুক্রবার চট্টগ্রামের রাউজান গহিরাস্থ বক্স আলী চৌধুরী বাড়ীতে বিয়ে উপলক্ষে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করতে যাচ্ছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট