1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

নড়াইলের আদালত থেকে শর্তে জামিন পেলেন সেই প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান খণ্ডকালীন শিক্ষককে পূর্ব পদে বহাল রাখার শর্তে আদালত থেকে জামিন পেয়েছেন। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি জানিয়েছেন প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামান।
তিনি বলেন, এই স্কুলে এমনিতেই শিক্ষক সংকট রয়েছে। কাজী আল মামুনকে পূর্ব পদে বহল রাখতে চেষ্টা চলছে।

বাদী কাজী আল মামুন উপজেলার খলিশাখালী গ্রামের কাজী আখতার হোসেনের ছেলে।

জানা গেছে, লোহাগড়া উপজেলার লক্ষীপাশা আদর্শ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম মুরাদুজ্জামানের বিরুদ্ধে গত ১৯ ফেব্রুয়ারি তারিখে কাজী আল মামুন নড়াইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি প্রতারণার মামলা দায়ের করেন। সি আর মামলা ৮২/২০২৪ (এল) ওয়ারেন্ট হয়। এরপর বিবাদী এস এম মুরাদুজ্জামান ও স্কুল পরিচালনা কমিটির সভাপতি শেখ বদরুল আলম টিটোসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে মামলার বাদী কাজী আল মামুনের কথা হয় যে, মামুনকে ওই বিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষক হিসেবে পুনরায় বহাল রাখলে এবং মামুনের কাছ থেকে নেওয়া এক লাখ ৭০ হাজার টাকা ফেরত দিলে তিনি আপোষ করবেন। তার প্রস্তাবে এস এম মুরাদুজ্জামান রাজি হন।
এরপর বাদী কাজী আল মামুন উল্লেখ্য আপোষের শর্ত মোতাবেক আদালতে হাজির হয়ে বলেন, পূর্ব পদে আমাকে বহাল রাখলে জামিনে আমার কোনো আপত্তি নাই। বিজ্ঞ বিচারকের সামনে বিবাদী পূর্ব পদে (খণ্ডকালিন শিক্ষক) বহাল রাখার সম্মতি হলে তাকে শর্ত মোতাবেক বিচারক জামিন মঞ্জুর করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট