1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

আধুনিক ওয়ার্ড গড়তে চান মহিলা মেম্বার পদপ্রার্থী বানেরা বেগম

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে

 

সিহাবুল আলম সম্রাট, রাজশাহী।।

আসন্ন ৩ নং বানেশ্বর ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী বই প্রতীক নিয়ে আলোচনায় শীর্ষে মোছাঃ বানেরা বেগম।

ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। মোছাঃ বানেরা বেগম, বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের রাজশাহী জেলা শাখার প্রচার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম (স্বেতজাম) এর সহধমির্ণী। সুস্থ, সুন্দর, মাদক ও বাল্য বিবাহ মুক্ত আধুনিক সমাজ গড়ার প্রত্যয় নিয়ে প্রার্থীতা করছেন তিনি। বানেশ্বর ইউনিয়নের প্রাণ কেন্দ্র ১, ২ ও ৩ নং ওয়ার্ড নিয়ে গঠিত সংরক্ষিত এ মহিলা আসনটি।এখানে সকল শ্রেণীর মানুষের বসবাস।

স্থানীয়ভাবে জানা যায়, নারী সংরক্ষিত মেম্বার প্রার্থী মোছাঃ বানেরা বেগম ও তার স্বামী বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের রাজশাহী জেলা শাখার প্রচার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম (স্বেতজাম) বিগত দিনে মানুষের সুখে-দুঃখে পাশে ছিলেন। বিভিন্ন মানুষের জন্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। নম্র ভদ্র সামাজিক এ পরিবারকে ভোটের মাঠে এগিয়ে রাখছেন সাধারন ভোটাররা।

সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থী মোছাঃ বানেরা বেগম জানান, জনগণই আমার শক্তি। অবহেলিত পিছিয়ে পড়া জনগোষ্ঠির ভাগ্য উন্নয়ন, সরকারের বরাদ্ধ সুষম বন্টন, সামাজিক ও অবকাঠমোগত উন্নয়নসহ, মাদক, বাল্যবিবাহ মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে প্রার্থীতা করছি। আশা করি জনগণ আমাকে তাদের সেবক হিসাবে নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন , আমি শুধু নির্বাচনকে সামনে রেখে নয়, প্রতিনিয়ত মানুয়ের জন্য কাজ করে থাকি এবং এলাকার মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করি। আশা করছি আমার এলাকার ভোটারদের ভালোবাসায় ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমি এলাকার মানুষের উন্নয়নে কাজ করতে পারবো।

তিনি বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছে, তারই ধারাবাহিকতা বজায় রেখে দুর্নীতি, মাদক, বাল্য বিবাহসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। আমার এলাকার সকলের কাছে আমি দোয়া ও সমর্থন চাই।

মোঃ সিরাজুল ইসলাম (স্বেতজাম) সকল ওয়ার্ডের জনগণের কাছে দোয়া ও ভোট চেয়ে বলেন, আগামী ৩ নং বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচেন ১,২ ও ৩ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ বই প্রতীকে ভোট দিয়ে মোছাঃ বানেরা বেগম কে নির্বাচিত করবেন। নির্বাচিত হলে প্রথম কাজ হবে আলোকিত ওয়ার্ড গড়ার এবং সাধারন মানুষের পাশে থাকা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট