1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

ঝালকাঠি যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৫৯ বার পড়া হয়েছে

 

শাহরিয়া সিমান্ত ;ঝালকাঠি :
কেন্দ্রীয় যুবলীগের নির্দেশক্রমে সাংগঠনিক কার্যক্রম গতিশীল ও শক্তিশালী করা লক্ষে ঝালকাঠি জেলা যুবলীগের প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়।
শুক্রবার বিকালে ঝালকাঠি শিল্পকলা একাডেমি হলরুমে আওয়ামী যুবলীগের ঝালকাঠি জেলা শাখার উদ্যোগে প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সফল চেয়ারম্যান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্পমন্ত্রী, ১৪ দলের সমম্বয়ক ও মুখপাত্র, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি আমির হোসেন আমু এমপি।
ঝালকাঠি জেলা যুবলীগের আহŸায়ক রেজাউল করিম জাকিরের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় করেন ঝালকাঠি জেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক কামাল শরীফ।

প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম সভায় বক্তব্য দেন, ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, ঝালকাঠি সদর উপজেলা যুবলীগের সভাপতি ইমরান হোসেন শুক্তি, সাধারণ সম্পাদক আলী আজগর আকাশ, রাজাপুর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর সবুর হাওলাদার, সাধারন সম্পাদক ফখরুল ইসলাম খান, নলছিটি উপজেলা যুবলীগের আহবায়ক মো. মামুন তালুকদার, যুগ্ন আহবায়ক সৈয়দ বাবু, কাঠালিয়া উপজেলা যুবলীগের সভাপতি মো. ফয়জুল আলম ফিরোজ, সাধারন সম্পাদক মো. নাহিদ সিকদার ঝালকাঠি যুবলীগের নেতা মো. শফিকুল ইসলাম শফিক, ও ফয়সাল মাহমুদ সায়েলসহ আরো অনেকে।

আমির হোসেন আমু বলেন, শেখ হাসিনা দেশে আসার পরে যুবলীগ তাঁর নেতৃত্বে অবিচল ছিল। আন্দোলন সংগ্রামে যুবলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আন্দোলন সংগ্রাম সফল করতে গিয়ে যুবলীগের নেতাকর্মীরা জীবন উৎসর্গ করেছে। অন্যায়ের বিরুদ্ধে যুবলীগ সবসময় সোচ্চার ছিল। তাই এখনো যুবলীগ শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করবে বলে আমি বিশ^াস করি। যুব সমাজকে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে প্রধানমন্ত্রী নানা পদক্ষেপ নিয়েছেন। তিনি যুব সমাজকে উদ্যোক্তা হওয়ার আহŸান জানিয়েছেন। যুব সমাজের উচিত হবে এই সুযোগ গ্রহণ করে নিজেদের আত্ম মর্যাদাশীল একটি স্থানে উন্নিত করা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট