1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

নাঃগঞ্জে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বইমেলায় কবিদের উত্তরীয় দিয়ে বরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

ফাতেমা আক্তার মাহমুদা ইভা।।

মহান শহিদ ২১ ফেব্রুয়ারি দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা ভাষা দিবস ২০২৪ উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া টাউন হল প্রাঙ্গণে ৯ দিন ব্যপি বই মেলা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ২১ ফেব্রুয়ারী সকাল ১০ টায়। এ আয়োজনে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনারের মোঃ সাবিরুল ইসলাম। ২৮ ফেব্রুয়ারী বুধবার বই মেলার ৮তম দিন বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক এর সভাপতিত্বে বই মেলার কবিতা মঞ্চে প্রায় ১৫০ হতে ২০০ তালিকাভূক্ত নারায়ণগঞ্জ জেলার কবিদের উত্তরীয় দিয়ে সন্মাননা জানানো হয়। কবিদের এ সন্মাননা আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির মহা পরিচালক জাতিসত্তার কবি মুহাম্মদ নূরুল হুদা ও তার সহধর্মিণী । এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ নূরুন্ নবী, কবি মুজিবুল হক কবীর , কবি রুমন রেজা, কবি তারাপদ আচার্যসহ নারায়ণগঞ্জ জেলার সনামধন্য গুণী কবিগণ।

জেলা প্রশাসনের নির্দেশনায় কবিদের স্ব রচিত কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনার দ্বায়িত্ব পালন করেন নারায়ণগঞ্জ জেলা শিল্প কলা একাডেমির কালচারাল অফিসার রুনা লায়লা ও জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র।

৯ দিন ব্যপি এই বই মেলায় শিশু থেকে বয়স্ক এবং শিক্ষার্থীদের ও অভিভাবকদের উপচে পড়া ভীর লক্ষ করা যায়। লেখক ও পাঠকদের উপস্থিতিতে প্রতিদিন ছিলো মঞ্চে কবিদের স্ব রচিত কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

জেলা প্রশাসনের নির্দেশনায় কবিদের স্ব রচিত কবিতা পাঠ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনার দ্বায়িত্ব পালন করেন নারায়ণগঞ্জ জেলা শিল্প কলা একাডেমির কালচারাল অফিসার রুনা লায়লা ও জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান দেবাশীষ ভদ্র।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট