1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

ঝালকাঠিতে আমির হোসেন আমু এমপিকে নাগরিক সংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

 

শাহরিয়া সিমান্ত ;ঝালকাঠি :
৭তম বারের মত এমপি নির্বাচিত হওয়ার বীর মুক্তিযোদ্ধা আমির হোসেন আমুকে নাগরিক সংবর্ধনা দিয়েছে ঝালকাঠি জেলা পরিষদ।
রবিবার বিকাল ৪ টায় শেখ রাসেল মিনি স্টেডিয়মে ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এই নাগরিক সংবর্ধনার আয়োজন করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতির স্বাধীনতা ও একটি স্বাধীন দেশ এবং মানচিত্র আমাদেরকে উপহার দিয়েছেন বলে আজকের আমরা গর্বিত বাঙ্গালী জাতি। তারই যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই দেশ আজ উন্নত দেশ হিসেবে পরিগণিত হয়েছে। আমরা যে দলেরই হইনা কেন ঝালকাঠি-নলছিটিবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। আমি যেন তাদের সেই ভোটের মর্যাদা রক্ষা করতে পারি। চাঁদাবাজি-টেন্ডারবাজি কাউকে করতে দেওয়া হবেনা। তিনি আরও বলেন,ঝালকাঠি ২ আসনের মানুষ আমাকে বিপুল ভোটে জয়ী করেছেন। এর জন্য আমি সকলকে ধন্যবাদ জানাই,আমি কাজ করতে চাই ,আপনারা আমাকে সহযোগিতা করবেন যাতে করে আমি আপনাদের সেবা করতে পারি।
নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলম, ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান ও ঝালকাঠি জেলা পরিষদের সকল সদস্যবৃন্দসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট