1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

বেনাপোল পিকনিকের গাড়ির সাথে ট্রাকের সংঘর্ষ আহত ৮

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

 

বেনাপোল প্রতিনিধি:
যশোর সদরের চুড়ামনকাঠিতে পিকনিকের মাইক্রোবাসের সাথে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী, শিশুসহ ৮ জন আহত হয়েছেন। এর মধ্যে এক শিশুসহ চার জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসক। আজ শনিবার (২ মার্চ২০২৪) সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

গুরুতর আহতরা হলেন-শামীম হোসেন (৩২) ও তার স্ত্রী আলো বোগম (২৮), মিনার হোসেন ও তার স্ত্রী সুরাইয়া আক্তার তন্নী (২৫) এবং তার ছেলে শিশু আয়ান (৩)। এছাড়াও আরও ৩/৪ জন আহত হয়েছেন। হতাহতরা সকলেই যশোর বেনাপোলের পৌরসভা ০১নং ওয়ার্ড সাদিপুর গ্রামের বাসিন্দা।

পিকনিকের যাত্রী আরিফ হোসেন জানান, আজ শনিবার সকালে বেনাপোল সাদিপুর থেকে একটি মাইক্রোবাসে করে পরিবার নিয়ে আমরা নাটোরে পিকনিকের উদ্দেশ্যে যাচ্ছিলাম। পথিমধ্যে যশোর চুড়ামনকাঠি বাজারের একটু আগে সড়কের পাশে আমরা যাত্রাবিরতি দেই। আমাদের মাইক্রোবাসটি সড়কের পাশে দাড়ানো অবস্থায় পাশ দিয়ে দুটি ট্রাক ওভারটেক করছিল। এ সময় একটি ট্রাকের সাথে আমাদের মাইক্রোবাসে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় আমাদের গাড়ির মধ্যে থাকা ৭/৮ জন আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থ প্রতীম চক্রবর্তী বলেন, ‘সকালে চুড়ামনকাঠিতে পিকনিকের গাড়ি সড়ক দুর্ঘটনার ঘটনায় ৪ জন গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের এখনও আশঙ্কামুক্ত বলা যাচ্ছে না। এর মধ্যে নারী পুরুষ ও দুইজন শিশুর অবস্থা গুরুতর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট