1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

টেকনাফের সাবরাংয়ে বিজিবি অভিযান ২কেজি আইসসহ নৌক উদ্ধার, আটক-৩

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে

জামাল উদ্দীন – কক্সবাজার প্রতিনিধি.
কক্সবাজারের টেকনাফের সাবরাং ইউনিয়নের মুন্ডারডেইলের ঘাট এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস এবং ১টি সাম্পান নৌকা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন,টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের ১নং ওয়ার্ড মুন্ডার ডেইল এলাকার
মৃত নাগু মিয়ার ছেলে মোঃ সমাছুল আলম (৪০),
মৃত হামিদ হোসেনের ছেলে মোঃ সৈয়দ আলম (২৪)
ও নূর কামালের ছেলে মোঃ আক্তার কামাল (২০)।

টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক
লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান,মঙ্গলবার (৫মার্চ) গোপন তথ্যের ভিত্তিতে,টেকনাফ ২বিজিবিনব্যাটালিয়ন এর অধীনস্থ খুরেরমুখ অস্থায়ী চেকপোস্ট হতে আনুমানিক ১.৫ কিলোমিটার উত্তর-পশ্চিম দিকে মুন্ডারডেইল ঘাট নামক এলাকা দিয়ে সাগর পথে মাদকের একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে আসতে পারে। এমন সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল মুন্ডারডেইল এলাকায় গমন করে কয়েকটি উপদলে বিভক্ত হয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে। কিছুক্ষণ পর বিজিবি টহলদল বঙ্গোপসাগরের মুন্ডারডেইল ঘাটে পূর্ব থেকেই প্রাপ্ত বর্ণনা অনুযায়ী একটি সন্দেহভাজন সাম্পান নৌকাকে আসতে দেখে নৌকাটিকে চ্যালেঞ্জ করে। পরবর্তীতে নৌকায় অবস্থানরত ব্যক্তিগণ দূর থেকে বিজিবি টহলদলের উপস্থিতি টের পেয়ে দ্রুত নৌকা ঘুরিয়ে বঙ্গোপসাগরের দিকে চলে যায়। এ সময় বিজিবি টহলদল দুটি সাম্পান নৌকা নিয়ে চোরাকারবারীদের নৌকার পিছনে ধাওয়া করে মুন্ডারডেইল ঘাট থেকে আনুমানিক ৩ কিলোমিটার সাগরের মধ্যে নৌকাটিকে আটক করতে সক্ষম হয়। টহলদল নৌকায় অবস্থানরত তিনজন চোরাকারবারীকে আটক করে তাদের তথ্যের ভিত্তিতে নৌকার পাটাতনের নিচে লুকায়িত অবস্থায় একটি প্লাষ্টিকের ব্যাগের ভিতর থেকে ২কেজি ১২৭ গ্রাম ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়। এছাড়াও অবৈধভাবে মাদকদব্য বহনের দায়ে নৌকাটিও আটক করা হয়।
তিনি আরো জানান, আটককৃত আসামীদেরকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস ও নৌকাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট