1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

টেকনাফে শ্লীলতাহানির চেষ্টা,বাধা দেওয়ায় সন্ত্রাসী হামলায় এক নারীসহ আহত-২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৫২ বার পড়া হয়েছে

 

জামাল উদ্দীন -কক্সবাজার জেলা প্রতিনিধি,
টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে পানি আনতে গেলে ইভিটিজিং ও শ্লীলতাহানির চেষ্টায় বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় এক নারীসহ ২জন আহত হয়েছে। এসময় বসত বাড়ীতে হামলা ও ভাংচুর চালিয়েছে সন্ত্রাসীরা।
সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ২জনকে উদ্ধার করে প্রতিবেশীরা চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসাপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত শাকের আলম বাদী থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়,গত সোমবার (৪মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নতুন পল্লানপাড়া,বৈদ্যেরঘোনা এলাকায় টিউবওয়েল থেকে নাছিমা আক্তার (২০) নামে এক নারী নিত্যদিনের মতো পানি নিতে গেলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহার করে ইভটিজিং ও শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় নাছিমা তাকে একা পেয়ে পূর্বের মতো অশ্লীল শব্দ ব্যবহারের প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে ওই এলাকার সন্ত্রাসী মাদক ও মানব পাচারকারী রশিদ (৩০),হোছাইন (২২),ইয়াছিনের স্ত্রী রাবিনা (১৯), ইয়াছিন (২৫), সাইফুল (২৫) সহ অজ্ঞাত নামা বহিরাগত আরো ২/৩ জন দলবদ্ধভাবে ধারালো কিরিচ, লোহার রড, হাতুড়ি ও কাঠের বাটাম হাতে নিয়ে অতর্কিতভাব আমি ও আমার কন্যা নাছিমা আক্তার (২০) এর বসত বাড়ীতে প্রবেশ করে এলোপাতাড়ি মারধর করে বাড়ির আসবাবপত্র ভাংচুর করে বিপুল পরিমাণ ক্ষতিসাধন করে। এসময় বাড়িতে থাকা নগদ ৬০ হাজার টাকা ও ২ ভরি স্বর্ণলংকার (চেইন-কানের দোল) নিয়ে ফেলে। এসময় আমার মেয়ের শোর-চিৎকারে আমি এগিয়ে গেলে সন্ত্রাসীরা ধারালো কিরিচ দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে মাথায় সজোরে কোপ মেরে লক্ষ্য ভ্রষ্ট হয়ে কপালে ডান পাশে পড়ে রক্তাক্ত জখম হয়। একপর্যায়ে আমি মাটিতে লুটিয়ে পড়লে অন্যান্যদের হাতে থাকা হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করে আমার ডান হাতসহ শরীরের বিভিন্ন স্থানে থেতলানো ও রক্তাক্ত জখম করে। আমার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীদের কবল থেকে আমাকেসহ আমার কন্যা নাছিমা আক্তারকে উদ্ধার করে। এ ঘটনার বিষয়ে কোথাও বিচার প্রার্থী ও আইনের আশ্রয় নিলে এই ঘটনার পুনরাবৃত্তি ঘটাবে বলে বিভিন্ন ভয়-ভীতি ও হুমকি প্রদান করে ঘটনাস্থল থেকে সন্ত্রাসীরা দ্রুত চলে যায়।
এ ঘটনার পর পর খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশের এএসআই নাসির উদ্দিন সঙ্গিয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ঘটনার বিষয়ে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তদন্তাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট