1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

আসন্ন উপজেলা নির্বাচনে শেখ ওয়ালি উল্লাহ রাসেল ঈশ্বরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া প্রার্থী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৫৪ বার পড়া হয়েছে

 

রাব্বানী ঈশ্বরগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ
ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তরুণ সমাজ সেবক পরিচ্ছন্ন রাজনীতিবিদ শেখ ওয়ালি উল্লাহ রাসেল আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী।

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীণদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে ভবিষ্যতের উপজেলা ভাইস চেয়ারম্যান নিয়ে আলোচনা।

এলাকাবাসির মতে, দলমত নির্বিশেষে ঈশ্বরগঞ্জ উপজেলার সাধারণ মানুষ উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় শেখ ওয়ালি উল্লাহ রাসেলকে। খোঁজ নিয়ে জানা গেছে, সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা রয়েছে তাতে তার বিজয়ী হওয়া সুনিশ্চিত ইনশাআল্লাহ। প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সৈনিক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমুল নেতাকর্মীদের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।

সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় নির্বাচনে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান সংসদ সদস্য মাহমুদ হাসান সুমনের পক্ষে দিনরাত বিজয়ের জন্য কাজ করেছেন।জনপ্রতিনিধি না হয়েও বিপদে আপদে মানুষকে সহযোগিতা করেছেন পাশে থেকেছেন তিনি। মানবিক মানুষ হিসেবেও তার পরিচিতি রয়েছে। এদিকে স্থানীয়রা জানান শেখ ওয়ালি উল্লাহ রাসেল শিক্ষিত -ভদ্র অত্যন্ত বিনয়ী ছেলে। কখনো,কারো সাথে খারাপ আচরণ করেনি। আশা করি সে নির্বাচিত হলে ভালো করবে। আমরা তার সাফল্য কামনা করি।

এক সাক্ষাৎকারে নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ওয়ালি উল্লাহ রাসেল বলেন তরুণরাই গড়বে আগামীর স্মার্ট বাংলাদেশ। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার প্রতি অগাধ শ্রদ্ধা, ভালোবাসা ও শুভ কামনা জানাই এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুরর রহমানের আদর্শ বাস্তবায়নে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন পূরণে ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান পদপ্রার্থী। আমি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও ভালোবাসা কামনা করছেন। নির্বাচিত হলে ঈশ্বরগঞ্জ উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপ দান করবেন। এছাড়াও দৈনিক সময়ের উন্নয়ন নিউজ কে আরো জানান যে ঈশ্বরগঞ্জ উপজেলার যে সমস্ত ইউনিয়ন গুলো অবকাঠামো গত উন্নয়ন বঞ্চিত ওই সকল ইউনিয়ন গুলোকে সরকারি বরাদ্দের পাশাপাশি নিজ উদ্যোগে দ্রুত উন্নয়ন সাধিত করবেন।
তিনি ঈশ্বরগঞ্জ উপজেলাকে সম্পুর্ন ভাবে মাদকমুক্ত করতে দৃর ভাবে অঙ্গীকারবদ্ধ।ঈশ্বরগঞ্জ উপজেলার সর্বস্তরের জনগণের অভিব্যক্তি তার মত প্রার্থীকে পেয়ে অত্যন্ত আনন্দিত ও উচ্ছসিত।তিনি সর্বস্তরের সকলের দোয়া ও আশীর্বাদ প্রার্থী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট