1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

কক্সবাজার লিংক রোডে র‌্যাবের হাতে ইয়াবা ও নোহাসহ আটক ২

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ৬৭ বার পড়া হয়েছে

 

জামাল উদ্দীন – কক্সবাজার জেলা প্রতিনিধি।
র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, টেকনাফ হতে একটি NOAH সাদা রংয়ের গাড়ী (যার রেজিঃ নং-ঢাকা- মেট্টো-গ-১৪-৬৩৬১) করে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বহন করে কক্সবাজারের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ০৯ মার্চ ২০২৪ তারিখ অনুমান ০০.১৫ ঘটিকায় র‌্যাব-১৫, কক্সবাজার সদর ব্যাটালিয়নের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন ঝিলংজা ইউনিয়ন লিংক রোড সিজল মিষ্টির দোকানের সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। চেকপোষ্ট চলাকালীন সময়ে র‌্যাবের আভিযানিক দল উল্লেখিত গাড়িটি দেখে থামানোর সংকেত দিলে গাড়ীর ড্রাইভার ০২নং ব্যক্তি ও পাশের আসনে (সিটে) বসে থাকা ০১নং ব্যক্তির ডান হাতে থাকা শপিং ব্যাগসহ তাদেরকে আটক করে। আটককৃত ব্যক্তিদ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের সাথে থাকা মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত গাড়িটির সিটের নিচে বিশেষ অবস্থায় লুকায়িত ইয়াবা ট্যাবলেট আছে বলে স্বীকার করে। পরবর্তীত উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত গাড়িটির সিটের নিচ হতে তাদের দেখানো ও নিজ হাতে বের করে দেয়ামতে সর্বমোট ১৫,০০০ (পনেরো হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত মাদক কারবারীর বিস্তারিত পরিচয় ১। মোঃ ইসমাইল(৪০), পিতা-আলী মিয়া, মাতা-নুরুচ্ছফা, ২। সৈয়দ আলম(৩৫), পিতা-মৃত উলা মিয়া, মাতা-মৃত বেগম জান, উভয় সাং-পশ্চিম সাতঘরিয়া পাড়া (উলা মিয়ার বাড়ী), ০৭নং ওয়ার্ড, হোয়াইক্যং ইউনিয়ন, থানা-টেকনাফ,জেলা-কক্সবাজার বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘ দিন যাবত একে অপরের যোগসাজসে অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে কম মূল্যে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে বর্ণিত গাড়ি ব্যবহার করে দেশের বিভিন্ন জায়গায় বেশী দামে বিক্রয় করে আসছে।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতাকৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট