1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

শ্রীপুরে ফুটপাত দখলমুক্ত করতে পুলিশের অভিযান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

 

মোঃ এনামুল হক, গাজীপুর প্রতিনিধি।। 

মাহে রমজানে জনসাধারণের চলাচলের সুবিধার্থে যানজট নিরসন ও যত্রতত্র যানবাহন পার্কিং নিয়ন্ত্রণে গাজীপুরের শ্রীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ চালিয়েছে শ্রীপুর থানা পুলিশ।

মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে শ্রীপুর পৌরসভার মাওনা চৌরাস্তায় ঢাকা -ময়মনসিংহ মহাসড়ক ও মাওনা বাজার, শ্রীপুর রোডের দু’পাশে অবৈধ স্থাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করা হয়।

শ্রীপুর মডেল থানার ওসি এর নেতৃত্বে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে শ্রীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসাইন , সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপজেলার মাওনা চৌরাস্তা গুরুত্বপূর্ণ সড়ক গুলোর পাশে এক শ্রেণীর ব্যবসায়ী দীর্ঘদিন ধরে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করে আসছিল। এতে করে ফুটপাতের বিভিন্ন অংশে জনগণের চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়ে দীর্ঘ যানজট লেগেই থাকে।অভিযানকালে এসব অবৈধ স্থাপনা সরিয়ে ফুটপাত দখল মুক্ত করে চলাচলের জন্য উন্মুক্ত করা হয়। এছাড়া যত্রতত্র যানবাহন পার্কিং রোধে চালকদের সতর্ক করা হয়। যত্রতত্র পার্কিং যানবাহন দাঁড় করিয়ে যাত্রী উঠানামার ফলে মাওনা চৌরাস্তার বিভিন্ন পয়েন্টে তীব্র যানজটের সৃষ্টি করছিল এসব যানবাহনের চালকরা।

গাজীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার(কালিয়াকৈর সার্কেল) মো. আজমীর হোসেন বলেন, পবিত্র মাহে রমজানে জন দুর্ভোগ লাগোবে ফুটপাত দখল মুক্ত করে জনগণের অবাধ চলাচল নিশ্চিত করা হয়েছে এবং দখলদারদেরকে সতর্ক করা হয়েছে।পুনরায় ফুটপাত দখল করলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট