1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

বীরগঞ্জে ভূট্টা ক্ষেত থেকে নারীর লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

 

মোয়াজ্জেম সরকার রুবেল দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরের বীরগঞ্জে ভূট্টা ক্ষেত থেকে রিপা নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।বুধবার দুপুর ১২ টার দিকে বীরগঞ্জ উপজেলার সাতোর ইউনিয়নের চকরঘু গ্রামের এক ভূট্টা ক্ষেত থেকে ওই নারীর লাশ উদ্ধার করে বীরগঞ্জ থানা পুলিশ।

মৃত রিপা আক্তার (২৫) উপজেলার মরিচা ইউনিয়নের চৌধুরী পাড়া গ্রামের রুবেল ইসলামের স্ত্রী। রুবেল ইসলাম ঢাকা গাজীপুরে লিরিক ইন্ডাষ্ট্রিজ (প্রাঃ) লিঃ পূর্ব মৌচাক, চাবাগান রোডের গার্মেন্টসে কর্মরত ছিলেন।

সাতোর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মোঃ আব্দুল আজিজ জানান, গত শবে বরাতের দিন মায়ের সাথের দুলাভাই সাতোর ইউনিয়নের গড়পাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মোঃ ওবাইদুল ইসলামের বাড়িতে বেড়াতে আসে রিপা। এরপর গত শনিবার থেকে নিখোঁজ হন তিনি। নিখোঁজের পর তার খোঁজ চেয়ে এলাকায় মাইকিং করা হয়েছে। বুধবার দুপুরে নিজ ভূট্টা ক্ষেতে পানি দিতে এসে চকরঘু গ্রামের মৃত মসর উদ্দীনের ছেলে মোঃ মোকলেছুর রহমান ড্রেনের পাশে মরদেহটি দেখতে পায়। স্থানীয়রা ধারণা করছেন, ধর্ষনের পর ওই নারীকে হত্যা করে ভূট্টা ক্ষেতে ফেলে পালিয়েছে । তবে ওই নারীর স্বামী মোঃ রুবেল ইসলাম জানান, তার স্ত্রী রিপা দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তিনি আরও জানান, গত শনিবার থেকে রিপা নিখোঁজ হয়। তাঁকে অনেক খোঁজাখুঁজি করা হয়। স্ত্রীর মৃত্যুর খবর পেয়েই আজকেই ঢাকা থেকে এসেছেন তিনি।

বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মুজিবুর রহমান সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, মৃত রিপার শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। মরদেহের পাশে দুইটি বিষের বোতল, দুই কানে হেড ফোন সহ বুকের ভিতর থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। মৃত রিপা মানসিক রোগী ছিলেন বলে পরিবারের উদ্ধৃতি দিয়ে তিনি আরও জানান, নিখোঁজ হওয়ার আগে প্রায় আত্মহত্যার কথা পরিবারের কাছে বলতেন রিপা।

ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে মর্গে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান,
এসআই শেখ ফরিদ কে এই মামলার তদন্তকারী অফিসার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট