1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

অপরাধ দমনে টেকনাফ থানা জেলার শ্রেষ্ঠ,ওসিসহ তিন কর্মকর্তা পেল সম্মাননা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ৩১ বার পড়া হয়েছে

 

জামাল উদ্দীন -কক্সবাজার জেলা প্রতিনিধি। 
কক্সবাজারের টেকনাফ মডেল থানা জেলার শ্রেষ্ঠ থানার সম্মাননা অর্জন করেছেন। একইসাথে অপরাধ দমনে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) ও শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার
নির্বাচিত হন মুহাম্মদ ওসমান গনি, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন উপ- পরিদর্শক (এসআই) মো. মোজাহারুল ইসলাম ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ে এএসআই আব্দুল জলিল এই সম্মাননা স্মারক অর্জন করেন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে কক্সবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদক এবং অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিলসহ বিভিন্ন ক্যাটাগরিতে অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে সফলতা পাওয়ায় সম্মাননার জন্য তাঁদের মনোনীত করা হয়েছে।
কক্সবাজার জেলা পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম বিপিএম, পিপিএম (বার),এই ক্রেস্ট তুলে দিয়ে সম্মাননা প্রদান করেন।

জানা যায়, টেকনাফ মডেল থানায় মাদক ও অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাফল্যজনক ভূমিকা রাখায় টেকনাফ থানা শ্রেষ্ঠ থানা, ওসি মুহাম্মদ ওসমান গনি শ্রেষ্ঠ ‘অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন। শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাহারুল ইসলাম ও শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুল জলিলকে ঘোষণা করা হয়েছে। তাদের এ সাফল্যে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট