1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

নান্দাইলে গভীর রাতে অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১৮ বার পড়া হয়েছে

 

জেনিফ নান্দাইল উপজেলা প্রতিনিধিঃ
ময়মনসিংহের নান্দাইলে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০ দোকান পুড়ে ছাই হয়ে গেছে।এতে ১ কোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।বৃহস্পতিবার (১৪ মার্চ) রাত সোয়া ২টার দিকে নান্দাইল পৌর বাজারের স্বর্ণপট্টিতে আগুনের এ ভয়াবহ ঘটনা ঘটে।

নান্দাইল ফায়ার সার্ভিসের লিডার রেজাউল করিম জানান রাত সোয়া ২টার দিকে পৌর বাজারের স্বর্ণপট্টিতে আগুন লাগে। আগুন দ্রুত আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে চারটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে বাজারের বীরেন্দ্র সাহার সিনজেনটা শোরুম, জুয়েলের ইলেকট্রনিক দোকান, তুহিনের ওষুধের দোকান, হেলাল উদ্দিনের গার্মেন্টেসের ব্যবসা প্রতিষ্ঠান, এমদাদুল কনফেকশনারি, সুমনের ফলের দোকান, আবদুল মতিন মীরের স্বর্ণ দোকান, মো. দবীরের স্বর্ণের দোকান, আ. মতিন হোমিওপ্যাথিক দোকান, রফিকের সার কীটনাশক ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের মধ্যে ফলের দোকানের মালিক সুমন মিয়া জানান আগুনে তার দোকানটি পুড়ে ছাই হয়ে গেছে। তিনি বলেন এই দোকানটাই আমার সম্বল ছিল। আমি এখন নিঃস্ব।

আগুনে পুড়ে যাওয়া একটি জুয়েলারি দোকানের মালিক দবির উদ্দিন বলেন, আমি ব্যবসায়িক কাজে কিশোরগঞ্জ গিয়েছিলেন। খবর পেয়ে ভোর চারটার দিকে এসে দেখি আমার সবই কিছুই শেষ হয়ে গেছে।

লিডার রেজাউল করিম আরো বলেন, বাজারের অগ্নিকাণ্ডে ১০ থেকে ১২ টি দোকান পুড়ে গেছে। কিভাবে আগুন লাগলো বা কি পরিমান ক্ষতি হয়েছে, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

নান্দাইল বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের প্রতি গভীর সমবেদনা, সহমর্মিতা ও সহযোগীতার আশ্বাস প্রদান করেছেন মাননীয় জাতীয় সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মেজর জেনারেল আব্দুস সালাম আরসিডিএস পিএসসি মহোদয়।

ক্ষতিগ্রস্তদের সার্বিক খোঁজ খবর নেওয়ার জন্য তিনি দলীয় নেতা কর্মীদের নির্দেশ দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট