1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

 

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে ডিবি পুলিশের অভিযানে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার। গত (১৭ জানুয়ারি) রাতে নড়াইলে লোহাগড়া থানাধীন লোহাগড়া পৌরসভার সরদারপাড়া সাকিনে কাজী আব্দুল আলীম (৪৫) এর ভাড়া বাসার তালা ভেঙে চোর দল মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এর প্রেক্ষিতে গত (১৮ জানুয়ারি) লোহাগড়া থানায় একটা মামলা রুজু করা হয়। এই ঘটনার প্রেক্ষিতে নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় মোটরসাইকেল চোর চক্রের সদস্য গ্রেপ্তারে মাঠে নামে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, এরই ধারাবাহিকতায় গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ সাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ১৪ মার্চ এবং ১৫ মার্চ, ২০২৪ মাগুরা ও নড়াইল জেলায় অভিযান পরিচালনা করে মোঃ লিটন মিয়া (২৬) মোঃ আশিকুর রহমান মোল্যা, আসিবুর রহমান, আশিক হাসিব (৩৩) ও মোঃ মোমিন মোল্যা, মমিন, রনি (৩৩) কে তাদের নিজ নিজ বসতবাড়ি হতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ লিটন মিয়া (২৬) মাগুরা জেলার মোহাম্মদপুর থানার মন্ডলগাতী গ্রামের মোঃ কুদ্দুস মোল্যার ছেলে। মোঃ আশিকুর রহমান মোল্যা, আসিবুর রহমান, আশিক, হাসিব (৩৩) নড়াইল জেলার লোহাগড়া থানার মোচড়া গ্রামের মিকাইল মোল্যা ওরফে ইসমাইল মোল্যার ছেলে এবং মোঃ মোমিন মোল্যা @ মমিন @ রনি (৩৩) নড়াইল জেলার লোহাগড়া থানার গোপিকান্তপুর (গুচ্ছগ্রাম) সাকিনের মৃত আজিজুর রহমানের ছেলে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
গ্রেফতারকৃত মোঃ লিটন মিয়া (২৬) এর নামে মোটরসাইকেল চুরির ঘটনায় ৮টি মামলা, মোঃ আশিকুর রহমান মোল্যা, আসিবুর রহমান, আশিক, হাসিব (৩৩) এর নামে ১১ টি মামলা এবং মোঃ মোমিন মোল্যা মমিন, রনি (৩৩) এর নামে ১২টি মামলা ডিএমপি, কেএমপি, গোপালগঞ্জ, খুলনা, যশোর, সাতক্ষীরা, মাগুরা ও নড়াইলসহ একাধিক জেলায় রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট