1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

উনছিপ্রাং এলাকায় কথা কাটাকাটির জের ধরে মারামারিতে সবজি বিক্রিতা নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

 

জামাল উদ্দীন- কক্সবাজার জেলা প্রতিনিধি।
কক্সবাজার টেকনাফের উনচিপ্রাংয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোক্তার আহমদ (৫০) নামের এক সবজি বিক্রেতাকে মারধর করেছে বলে অভিযোগ ওঠেছে বাদশাহ নামের এক ব্যক্তির বিরুদ্ধে। পরে আহত মোক্তার আহমদ কে হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

অভিযুক্ত আজিজুর রহমান বাদশাহ উপজেলার হোয়াইক্যং ইউপির উনচিপ্রাং এলাকার মাওলানা আব্দুর রশিদ প্রকাশ মৌলভী রুস্তমের ছেলে।

রোববার (১৭মার্চ) ভোররাত ৩ টার দিকে উখিয়ার গয়ালমারা হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন নিহতের পরিবার।

নিহত মোক্তার আহমদের পরিবার জানায়,অভিযুক্ত বাদশাহ নিহত মোক্তারের কাছে বাকিতে সবজি নিতে চাইলে মোক্তার অনিহা প্রকাশ করায় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বাদশাহ মোক্তারকে মারধর করে রাস্তায় ফেলে রাখে।

এদিকে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়,নিহত ব্যক্তি আগে থেকেই ব্রেইনে সমস্যা থাকায় তেমন সুস্থ মস্তিষ্কের ছিলেন না। ব্রেইনে সমস্যা থাকায় কিছু দুষ্ট প্রকৃতিক লোকজন তার সাথে প্রতিনিয়ত দুষ্টামি করতো এবং তিনিও লোকদের গালমন্দ করতেন। ঠিক একই কারণে বাদশাহ কে গালমন্দ করেছে নিহত মোক্তার। পরে উত্তেজিত হয়ে বাদশাহও তাকে মারধর করেছে বলে জানা গেছে।

নিহত মোক্তারের ছেলে মুহাম্মদ মোস্তফা বলেন, আমার বাবাকে ব্যাপক মারধর করেছে। মাইরের কারণে রক্ত বমি করেছে। এক পর্যায়ে মরে যাব মরে যাব বলে চিৎকার করে পানি চাইলেও আমার বাবাকে একটু পানি দেয়নি। আমি বাবা হত্যার বিচার চাই।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ওইখানে পুলিশ কাজ করছে,পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট