1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
সর্বশেষ :
বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা লামা ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ১২ মেম্বারের অনাস্থা

ভাঙ্গায় বাড়ির সীমানা বিরোধকে কেন্দ্র করে দুই মহিলা সহ বিদ্ধাকে পিটিয়ে জখম, রান্না ঘরে আগুন, থানায় মামলা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

 

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি । 

ভাঙ্গায় উপজেলার বিবিরকান্দা গ্রামে বাড়ির সীমানা বিরোধকে কেন্দ্র করে দুই মহিলা সহ বৃদ্ধাকে পিটিয়ে জখম করল প্রতিপক্ষের লোকজন । আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা বৃদ্ধার পুত্র বাদি হয়ে ভাঙ্গা থানায় ৭ জনকে আসামি করে অজ্ঞাত আরো ২/৩ জনের নামে মামলা করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে।

মামলার সূত্রে জানা যায়, বিবিরকান্দা গ্রামের সালাম শেখের সাথে প্রতিবেশী মনির শেখ, নাসির শেখ, ইউসুপ শেখ গংদের সাথে বাড়ির সীমানা নিয়ে ২মাস ধরে বিরোধ চলে আসছিল।

গত ১০ মার্চ রবিবার রাত ৯ টার সময় বাড়ির সীমানা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে সালাম শেখের রান্না ঘরে আগুন ধরিয়ে দেয় মনি শেখের লোকজন। সংবাদ পেয়ে পুলিশ রাতে ঘটনা স্থল পরিদর্শন করেন। পুলিশ আসায় আসামি পক্ষ ক্ষিপ্ত হয়ে পরদিন ১১ মার্চ সোমবার সকালে সালাম শেখ বাড়ি থেকে শরিফাবাদ বাজারে যাওয়ার সময় মনি শেখ ও তার লোকজন সালাম সেখকে পিটিয়ে পা ভেঙ্গে দেয়। তার চিৎকার শুনে তার পুত্রবধূ ছাবিনা বেগম ও কন্যা খাইরুন নেছা এগিয়ে এলে তাদেরকেও এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত করে জখম করে। আহত অবস্থায় তাদের ৩জনকে গ্রামবাসী উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বৃদ্ধা সালাম শেখের অবস্থা অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল ভর্তি করা হয়। এই ঘটনায় ইসরাফিল শেখ বাদী হয়ে ভাঙ্গা থানায় ৭জনকে আসামি করে দায়ের করেন। এঘটনায় পুলিশ ২ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে ।

মামলার বাদি ইসরাফিল জানান, আমার দুই ভাই সৌদি আরবে থাকে। আমি ঢাকাতে ব্যবসা করি। বিবিরকান্দা গ্রামের বাড়িতে বৃদ্ধ বাবা-মা ও ভাবি বাড়িতে থাকে। আসামি মনি আমাদের বাড়ির মধ্যে জায়গা পাওয়ার অজুহাত দেখিয়ে হয়রানি করে আসছে। গত রবিবার ১০ মার্চ মনি শেখের নেতৃত্বে আমার রান্না ঘরে আগুন ধরিয়ে দেয়। এঘটনার বিচার চাইলে পরদিন সকালে আমার বাবাকে, আমার ভাবি ও বোনকে এলোপাতাড়ি মারধর করে। পরে তাদের ৩জনকে ভাঙ্গা হাসপাতালে ভর্তি করি। আমার বৃদ্ধ পিতা সালাম শেখকে পিটিয়ে তারা পা ভেঙ্গে দিয়েছে। আমি মামলা করেছি। ভাঙ্গা থানার মামলা নম্বর ২০, তারিখ ১৫/০৩/২৪, পুলিশ ২জনকে আটক করেছে। বর্তমানে মামলা করায় আসামিরা ক্ষপ্ত হয়ে আমাদেরকে হুমকি, ধামকি ও ভয়ভীতি দেখাচ্ছে।

এ ব্যাপারে প্রতিপক্ষ নাছির শেখ জানান, ছালাম শেখের বাড়ির সীমানার মধ্যে আমরা জমি পাব। আমাদের জমি তারা দখল করে রেখেছে । এজন্য তাদের সাথে আমাদের মারামারি করেছি ।

এ ব্যাপারে ভাঙ্গা থানার মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই কবির হোসেন মোল্লা জানান, এক বৃদ্ধ ও দুই মহিলাকে মারধর ও রান্নাঘরে আগুন দেওয়ার ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন। আমি সরেজমিন পরিদর্শন করে ঘটনার সাথে জড়িত ২জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করি।

১৭/০৩/২৪

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট