1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

লামায় সংবাদ সম্মেলন করে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতার ঘোষণা দিলেন শ্রমিক লীগ নেতা নাসির উদ্দিন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

সময়ের উন্নয়ন ডেস্ক:-
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ মোঃ নাসির উদ্দিন লামা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা করার ঘোষণা দিয়েছেন। শনিবার (২৩ মার্চ) সন্ধা ৭ টায় লামা প্রেসক্লাব হলরুমে সংবাদ সম্মেলন করে এই ঘোষণা দিয়েছেন।
সংবাদ সম্মেলনে লামা উপজেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি মোঃ নাসির উদ্দিন লিখিত বক্তব্য পাঠ করেন। এ সময় তিনি আসন্ন লামা উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেন। লিখিত বক্তব্যে সে আরো বলেন, “আপনারা জানেন আমার ভাই আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল ১৯৯১ সালে অবিভক্ত লামা ইউনিয়নের চেয়ারম্যান, ২০০১ সালে লামা পৌরসভার চেয়ারম্যান-মেয়র ও ২০০৯ সালে লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। সকলের দিক নির্দেশনা, পরামর্শ নিয়ে আমার ভাই মানুষের সমর্থন নিয়ে বারবার নির্বাচিত হয়ে এই এলাকার সার্বিক উন্নয়ন করেছেন। ২০১৯ সালে উপজেলা নির্বাচনে সরকার দলীয় প্রার্থী হিসেবে সকল প্রস্তুতি সম্পন্ন করেন। নিয়তির নির্মম পরিহাস ও অমোঘ বিধানে তিনি ১৫ ফেব্রুয়ারি লামাবাসীকে কাঁদিয়ে মহান আল্লাহর ডাকে সাড়া দিয়ে পৃথিবীর মায়া ত্যাগ করেন। আমাদের পরিবার তথা লামাবাসী অভিভাবক শুণ্য হয়ে পড়েন।
আপনাদের পরামর্শ, দিক নির্দেশনা ও লামাবাসীর সমর্থনে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে জনকল্যানে ইনশাল্লাহ সকল দায়িত্ব পালন করবো। এই সময়ে আমি ন্যায়, নীতি, সৎ, আদর্শ ও স্বচ্ছতা বজায় রাখবো। উপজেলা পরিষদের সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ গ্রহন করে, আমার ভাই (মরহুম মোহাম্মদ ইসমাইল) এর অসম্পন্ন স্বপ্ন পূরনে কাজ করবো। একইভাবে দলীয়, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে উপস্থিত থেকে যথাযথ ভূমিকা পালন করবো। আগামী ১৮ মে/ ২০২৪ সম্ভাব্য লামা উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। এজন্য আপনাদের মাধ্যমে জনগনের কাছে একবার সুযোগ চাই। আমি মনে করি, বিগত দিনে আমার ভাইয়ের কাছে থেকে যেসব অভিজ্ঞতা অর্জন করেছি, আগামীতে আরও সফলভাবে জনসেবায় আমি দায়িত্ব পালন করতে পারবো। আমি বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতি করি। হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য অসীম সাহসী কন্যা দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূলমন্ত্রে ও পার্বত্য বীর বান্দরবানের মাটি ও মানুষের নেতা আমাদের প্রাণপ্রিয় অভিভাবক আধুনিক বান্দরবান গড়ার কারিগর বীর বাহাদুর উশৈসিং এমপি সাবেক মন্ত্রী- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির চেয়ারম্যান এঁর উন্নয়ন টিমের আমি একজন সারথি। প্রিয় নেতার আদর্শ উদ্দেশ্য প্রতিফলনের জন্য সমাজের সেবা করার দৃড় প্রত্যয় ব্যক্ত করছি।” তিনি সাংবাদিকদের মাধ্যমে লামাবাসীর কাছে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট