1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৮ জন গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

 

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে কিশোর গ্যাং ‘জানু গ্রুপ’ এর প্রধান তাজমির হোসেন সোহান (২৪) ও তার সাত সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৫ (র‌্যাব)। নামে কিশোর গ্যাং হলেও তারা ২১ থেকে ২৪ বছর বয়সের তরুণ।

শনিবার (২৩ মার্চ) জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব এসব তথ্য জানিয়েছে। এর আগে শুক্রবার (২২ মার্চ) দুপুর দেড়টার দিকে জেলা শহরের স্টেডিয়াম এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার তাজমির হোসেন সোহানের সহযোগীরা হলেন- সাকিব খান ওরফে রাতুল (২৩), আবদুল্লাহ মুমিন (২৩), জয়ন্ত কর্মকার (২১), আব্দুল হাই কাফি তামিম (২৩), পিযুষ মহন্ত ওরফে আনন্দ (২৪), জয় মহন্ত (২২) ও পিপাস মোল্লা (২৩)। তারা শহরের তাঁতিপাড়া, বুলুপাড়া, নিশিরমোড়, আদর্শপাড়া ও সাহেবপাড়ার বাসিন্দা।

র‌্যাব জানায়, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযানিক দল স্টেডিয়াম এলাকায় অভিযান চালায়। অভিযানে ‘জানু গ্রুপ’ নামে কিশোর গ্যাংয়ের ৮ জনকে গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে তাজমির হোসেন সোহান গ্রুপটির প্রধান হিসেবে কাজ করে। আর সাকিব, মুমিন, জয়ন্ত, তামিম, পিযুষ, জয় ও পিয়াস তার সহযোগী হিসেবে কাজ করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক গণমাধ্যম কর্মীদের বলেন, জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের উৎপাত দিনদিন বৃদ্ধি পেয়েছে। এদের আচরণে এলাকাবাসীরা আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছে। তারা বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ছে। সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এই ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মাদক সেবন করে ছুরি, চাকু, লাঠি নিয়ে বিভিন্ন জনের ওপর হামলা করে। অভিযানে চাকু, গাঁজা সেবনের কলকি, গ্যাস লাইট উদ্ধার করা হয়েছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট