1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

প্রেমের টানে ভাঙ্গায় মালয়েশিয়ার তরুণী নববধূ দেখতে বাড়িতে উপচে পড়া ভিড়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি।

প্রেমের টানে ভাঙ্গায় ছুটে এসেছেন এক মালয়েশিয়ার তরুণী। গত রবিবার (২৪ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের খারদিয়া গ্রামের শেখ বাড়ির সন্তান মালয়েশিয়া প্রবাসী শামীম শেখের (৩৫) বাড়ি আসেন তিনি।  মালয়েশিয়ার ঐ তরুণীর নাম সুহাইলা-বিনতে-আব্দুর রহমান (৩৬)। তিনি মালয়েশিয়ায় একটি রেস্টুরেন্ট পরিচালনা করেন। প্রেমিক শামীম শেখ গত ৩ মাস আগে মালয়েশিয়া থেকে বাংলাদেশে চলে আসেন। তিনি ২০১৪ সালে জীবিকার সন্ধানে মালয়েশিয়া যান। সেখানে আড়াই বছর আগে সুহাইলার সাথে তার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শামীম শেখ রবিবার রাতে তার আত্মীয় স্বজনের উপস্থিতিতে সুহাইলাকে বিয়ে করেন। বিদেশি বউ বাড়ি আসার খবরে সকাল থেকেই প্রতিবেশিসহ এলাকাবাসী শামীম শেখের বাড়িতে ভিড় করে।  শামীম শেখের বাবা-মাসহ বাড়ির সকলেই বিদেশি বধূ পেয়ে খুশি।
শামীম শেখ বলেন, ২০১৪ সালে আমি মালয়েশিয়া যাই। গত বছর তিনেক আগে সুহাইলার সাথে তার রেস্টুরেন্টে আমার পরিচয় হয়। এর পর তার সাথে আমার প্রেম হয়। আড়াই বছর ধরে আমাদের প্রেম চলে। আমি গত ৩ মাস আগে দেশে আসি। মালয়েশিয়া অবস্থান করে মালয়েশিয়ান কাউকে বিয়ে করা যায় না। তাই সুহাইলাও প্রেমের টানে রবিবার (২৪ মার্চ) বিকাল ৫টার দিকে মালয়েশিয়া থেকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। আমিসহ আমার কয়েকজন নিকটাত্মীয় বিমান বন্দরে তাকে গ্রহণ করি। এর পর ভাঙ্গার উদ্দেশ্যে রওনা হই। ভাঙ্গা উপজেলা শহরে এসে আমরা বিয়ে করি। এর পর গ্রামের বাড়ি যাই।
সুহাইলা খুবই ভাল মেয়ে।
সুহাইলা বলেন, শামীমকে প্রথম দেখেই আমার ভাল লেগেছে। এর পর আমার সাথে প্রেম হয়। ও খুব ভাল ছেলে। বাংলাদেশ খুব ভাল। শ্বশুর শাশুড়ি আমাকে মেয়ের মত গ্রহণ করেছে।
শামীম শেখের বাবা মাহিজ উদ্দিন শেখ ও মা বেহুলা বেগম বলেন, পুত্রবধূকে পেয়ে আমরা অনেক আনন্দিত। মেয়েটি রোজা রেখেছে। আমাদের একমাত্র ছেলের বউ হিসেবে আমরা তাকে বরণ করেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট