1. live@www.dainiksomoyerunnayan.com : news online : news online
  2. info@www.dainiksomoyerunnayan.com : দৈনিক সময়ের উন্নয়ন :
  3. mdzahidlama@gmail.com : zahid Hasan : zahid Hasan
সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
কোয়ান্টামম আরোগ্যশালায় বিশ্ব মেডিটেশন দিবসে দেড় সহস্রাধিক ধ্যানীর সমাগম বান্দরবানের সাংসদকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে কাজী মুজিব এঁর বিবৃতি লামায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ পালিত লামার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ জিমন্যাস্টদের ১৯টি পদক অর্জন লামায় দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসীকে আটক করেছে জনতা পল্লী বন্ধু উন্নয়ন সংস্থা’য় নিয়োগ বিজ্ঞপ্তি লামা চাম্বি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডি নির্বাচন-২০২৪ এর তফসিল ঘোষণা লামায় লাখ টাকা জরিমানা দিয়ে ছাড় পেলেন ট্রাক লামা উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন লামায় সরকারি অর্থে করা পানির উৎস ধ্বংস রোধে প্রশাসনের হস্তক্ষেপ কামণা

লামা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য এলকাবাসীর দোয়া সমর্থন চেয়েছেন উদীয়মান তরুন রাজনৈতিক নেতা প্রদীপ কান্তি দাশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৩৬৭ বার পড়া হয়েছে

সময়ের উন্নয়ন ডেস্ক:-
লামা উপজেলা পরিষদ নির্বাচন-২৪ এ ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী হওয়ার ইচ্ছে ব্যক্ত করেছেন প্রদীপ কান্তি দাশ। যার মধ্যে রয়েছে সততা, রাজনৈতিক আদর্শ, পরিশ্রম মেধা ও ন্যয় নিষ্ঠাবান ব্যক্তিত্বের সংশ্লেষ। একজন সংগঠক, সমাজ সেবক সর্বজন আস্থাভাজন মানুষ হিসেবে যার রয়েছে পরিচিতি। রাজনৈতিক প্রজ্ঞা ও অমায়িক চালচলনে ধর্ম বর্ণ দলমত নির্বিশেষে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে উঠেছেন প্রদীপ কান্তি দাশ। একজন সমাজ সেবক হিসেবেও এলাকায় বিশেষ পরিচিতি লাভ করছেন তিনি। এলাকায় একজন সৎ, ন্যায়, নীতিবান, উদার সমাজ সংস্কারক হিসেবে সর্বোপরিচিত। লামা উপজেলার সর্বত্রই এখন আলোচনা এই তরুন সমাজ সেবককে নিয়ে। তার রাজনৈতিক ক্যারিয়ার, সামাজিক-আর্থিক অবস্থান থেকে বিশ্লেষন করলে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এর চেয়ে বড় কোনো পদে তিনি প্রার্থিতা করার যোগ্যতা রাখেন। তথাপি তিনি কেন এমনটা করছেন; এমন প্রশ্ন জাগে অনেকের। আসলে বড় কিছু হওয়ার ইচ্ছে বা অভিলাষ, কোনোটাই নেই তার। প্রতিনিধি হয়ে সাধারণ মানুষের পাশে সাধারণভাবে থেকে কিছু করার ইচ্ছে তার।
বান্দরবান জেলা লামা পৌরসভার ৩নং ওয়ার্ড বাজারপাড়ার বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্র নেতা প্রদীপ কান্তি দাশ। সে শুধু একজন সমাজ সেবক বা রাজনীতিবিদ নয়, একজন সফল ব্যবসায়ীও বটে। নিজের প্রচেষ্টায় তিল তিল করে গড়ে তোলা লামা বাজারের গার্মেন্টস দোকান থেকে আজ তিনি ‘ক’ শ্রেণির একজন ঠিকাদার। শ্রম মেধা আর সততা দিয়ে তিনি আজ সাফল্যের দারপ্রান্তে। সাধারণ পরিবারে জন্ম নেয়া এই তরুন সমাজ সেবক ছেলেবেলা থেকেই ছিল পরোপকারী। প্রতীবেশীর দূক্ষ-দূর্দশা দেখে তার মন কেঁদে উঠতো। তিনি সবসময় ভাবতেন প্রতিবেশী অসহায় মানুষদের নিয়ে। এখনো নিজের খাবার একজন ক্ষুধার্ত মানুষের হাতে তুলে দিয়ে তিনি তৃপ্তি লাভ করেন। তার ইচ্ছে সাধারণ মানুষের সেবা করার। তাই ব্যবসা ও রাজনীতির পাশাপাশি প্রতিনিধিত্ব করার অভিপ্রায় তার। তিনি আসন্ন লামা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা করার জন্য লামাবাসী সকল মানুষের দোয়া সমর্থন ও ভালোবাসা চেয়েছেন। সুশীল সমাজ, তরুন-নবীন, যুব-প্রবীণ সমাজে রয়েছে তার যথেষ্ঠ সুনাম।
এ ব্যাপারে আলাপকালে প্রদীপ কান্তি দাশ বলেন, “মহান স্রস্টা আজ যেটা আমাকে দিয়েছেন তাহা আমার একার নয়। আমাদের প্রিয় অভিভাবক বান্দরবানের মাটি ও মানুষের নেতা বীর বাহাদুর উশৈসিং এমপি এঁর নিকট যেটা শিক্ষা নিয়েছি, তা হচ্ছে সকল মানুষকে ভালোবাসা। সুতরাং প্রতিবেশী ও এলাকার মানুষও আমার কাছে অনেক কিছুর দাবীদার। আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানে আয়ের একাংশ টাকা গরীব-দুঃখী এবং অসহায় মানুষের সেবায় ও এলাকার উন্নয়নে ব্যয় করে আসছি। সকলে আমার জন্য দোয়া করবেন যেন মানব কল্যাণে সবসময় কাজ করতে পারি । আমার দ্বারা যদি অন্যের কোন উপকার হয় বা আমি সাধারণ মানুষের জন্য কিছু করতে পারি তাহাই হবে আমার পরোপারের পাওয়া।” এমন ইচ্ছে থেকে আমি জনপ্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখছি এবং মানুষের ভালোবাসায় আর মহান স্রস্টার অপার করুনায় লক্ষে পৌঁছতে পারবো আমি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট